Header Ads

Header ADS

দুষ্টু মিষ্টি বিয়ে

মিম- এই তুই আমারে বিয়ে করবি?
রবি - তরে বিয়ে করবে কোন
পাগলে।
মিম - কেন আমি কি দেখতে খারাপ?
নরবি - খারাপ না?? অনেক খারাপ।
মিম - কি?
রবি - হুম।।
মিম - যা তুই আমার সাথে আর কথা
বলবি না।
রবি - আমার বয়েই গেছে তর সাথে
কথা
বলতে।
.
অনেকক্ষন দুইজনে চুপ করে আছে।
কোন
কথা নেই। তবুও বসে আছে পাশাপাশি।
নিরবতা ভেংগে দিয়ে,, মিম 
আবার বলল --- করনা
আমায় বিয়ে।
রবি - তরে বিয়ে করলে আমার কি
লাভ?
মিম - আমি তর সব কাজ করে দিব।
রবি - কি কি কাজ করে দিবি?
মিম - তর জন্য রান্না করব, তর
কাপড়
পরিষ্কার
করে ইস্ত্রি করে দিব, তর ঘর গুছিয়ে
রাখব।
রবি - এসব কাজ আমি নিজেই করতে
পারি তকে
লাগবে না।
মিম - আমি আরও কাজ করতে পারি
যেই গুলি তুই
পারবি না।
মিম - আমি আমার সব কাজই করতে
পারি।
মিম - আচ্ছা শুন ( লজ্জ্বা মাখা মুখে)
আমি তর
বাচ্চার দেখাশুনা করব।
রবি - তার জন্যত আমার বউই
থাকব।
মিম - আচ্ছা তুই কি বুজস না?
রবি - কি? বুজায়া বল।
মিম - মুখ অনেকটা লাল করে। হাত
দিয়ে মুখ
ঢেকে।আমি তর বাচ্চার মা হতে চাই!!
রবি - ও আচ্ছা।
মিম - কি আচ্ছা?
রবি - তুই আমার বাচ্চার মা হতে
চাস।
মিম - তর কি একটুও ফিল হয় না?
রবি - কি ফিল হবে?
মিম - তুই একটা গাদা!!!
রবি - গাদাকে বিয়ে করতে চাস
কেন?
মিম - তুই বিয়ে করতে রাজি আছিস?
( আনন্দে
উৎসাহিত হয়ে)।
রবি - না তাই বললাম নাকি। ( একটু
ইসতত বোধ
করে)
মিম - সত্যি করবি না?
রবি - হুম।
মিম- তুই কি সত্যিই কিছু বুজস না?
নিল - কি?
মিম - আমি যে তরে ভালবাসি।
রবি - কি?
মিম - আমি তরে ভালবাসি।
রবি - আমিও।
মিম - তাইলে এতক্ষন আমারে না
বললি কেন?
রবি - তকে রাগানোর জন্য।
মিম - আমার বয়েই গেছে রাগ
করতে!!
রবি - তুই রাগ করবি না?
মিম - আমি রাগ করব কেন?
রবি - আমি বিয়ে করব না।
মিম - কোন দিনও করবি না?
রবি - যতদিন আমার ভালবাসার
মানুষ কে না পাই।
মিম - তুই কাউকে ভালবাসিস?
রবি - হুম।
মিম - কাকে? ( চেহারাটা কালো
করে)
রবি - তুই শুনে কি করবি?
মিম - দেখব তর পছন্দ কেমন।
( কাদো
কাদো গলায়)
রবি - তকে দেখাব কেন?
মিম - আচ্ছা না দেখালি!( চোখের
পানি গড়িয়ে
পরছে)
রবি - তুই কাদিস কেন? ভালবাসিস
আমায়?
মিম - হুম অনেক বেশি!
রবি - আমিও।
মিম - কি?
রবি - ভালবাসি তরে।
মিম- তুইনা অন্য মেয়েকে
ভালবাসিস? রবি - হুম বাসিত। দেখবি?
মিম - হুম।
রবি - মেয়ের ব্যাগ থেকে আয়না
বের
করে বলে দেখ আমি ঐ মেয়েকে অনেক
ভালবাসি।
বিয়ে করবি আমায়?
মিম - তরে বিয়ে করে আমার লাভ?
রবি - আমি তর বাচ্চার বাবা হব।
রোজগার করে
তর হাতে দিব। প্রতিদিন তর বকুনি
খাব।
মিম - থাক তার আল্লাদ দেখাতে
হবে না।
রবি - তাইলে রাজি?
মিম - হুম।.....

No comments

Powered by Blogger.