Header Ads

Header ADS

ছেলেটার একটা নাম দেওয়া দরকার


ছেলেটার একটা নাম দেওয়া দরকার,, 
হুম,, ,পাগল দিলে কেমন হয়,,,,?
সেদিন যা পাগলামী করলো তাতে নাম টা বেশ মানাবে, ,,
প্রচন্ড শীতে সকলের সামনে তার গায়ের জ্যাকেট টা খুলে আমাকে দিচ্ছিলো 
কি সাহস!
পাগলামোর একটা সীমা থাকা দরকার
আচ্ছা বোকা দিলে কি খারাপ হবে,,,,
না না খারাপ হবে কেন?
বরং ভালো কিন্তু অতোটা বোকা সে নয়
সেদিন হুট করে বলল,,,,,,
---এই রূপা,,,
-----হুম বলো,,,,
----একটা কথা বলবো রাখবে,,,,,?
-----বলো শুনি,,, তারপর না হয় ভেবে দেখবো।
----রাখতে হবে,,,, তবেই বলবো,,,।
-------আচ্ছা বলো,,, 
-------তোমার একটা ছবি আমার ফেসবুক কভার ফটো দিতে চাই
,,,,,,,,,,,
সে নাছোড় বান্দা আমাকে রাজি করিয়েই ছাড়লো,,
এমন কেউ করে নাকি
আচ্ছা হিমু নামটা মনে হয় সবচেয়ে ভালো হবে
না না ওকে তো হিমুর মতো লাগে না
ওর হলুদ পাঞ্জাবীও নেই
কিন্তু আমি যে রূপা
তাকে তো হিমু হতেই হবে
----এই মিঃ পাগল
-----হুম
------আজ থেকে আপনি হিমু
----বাহ্!
-----+কেন দিলাম জানতে চাইবে না
------কারণ তুমি রূপা
আমার ছবি ফেসবুকে দিয়ে আম্মুর কাছে ধরা খেয়েছে 
আম্মুকে ভুলভাল বুঝিয়ে দিয়েছে ব্লক করে
সাথে তার আব্বু, মামা , চাচা সবাই কে ব্লক ফ্রি
আসলেই পাগল
আজ কয়েকদিন কথা হয় না ছেলেটার সাথে
হয়তো সত্যিই পাগল হয়ে গেছে
আমাকে নিশ্চিত খুঁজছে পাগলের মতো
আমি অপেক্ষায় আছি
হিমুর
সে আসবে আমি জানি
এসে বলবে
ভালোবাসো????
তারপর উড়িয়ে নিয়ে যাবে হিমুর রাজ্যে
হুমায়ূনের হিমু নয়
এ অন্য এক হিমু
আমার হিমু

No comments

Powered by Blogger.