Header Ads

Header ADS

অভিনয়


--আপনি কি নিলয়।।(পিছন থেকে মেয়েলি কন্ঠে)
--হুম,??(আমি)
--আচ্ছা,আপনি কি সেই নিলয় যে টাকার জন্য সব করতে পারে??(মেয়েটা)
--হ্যা.আমি সেই নিলয়!টাকা পেলে মানুষ মারতেও বিন্দু মাএ ভয় করি না??(আমি)
--না,আপনাকে মানুষ মারতে হবে না...আপনি শুধু আমার সাথে ভালোবাসার অভিনয় করবেন...??(মেয়েটা)
--মানে,আপনি কি বলতে চাইছেন.. আর কি বোঝাতে চান??(আমি)
--আপনার প্রোয়োজন টাকার আপনি টাকা পাবেন।মানে, মানে করছেন কেনো।(মেয়েটা)
--হ্যা,টাকার জন্য কাজ করি,কিন্তু কাজের ধরন না বুঝে কেমনে করবো।।(আমি)
--সব বলবো,চলেন ঐ দিকটায় বসি!!(মেয়েটা)
--হুম।।(আমি)
***
--আচ্ছা, সবাই আমার কাছে আসে হয় মানুষ খুন করার জন্য,আবার কেউ আসে মানুষকে আহত করার জন্য।আর কেউ আসে ধমক দেওয়ারর জন্য... কিন্তু আপনার মতো কেউ আসেনি???(আমি)
--আমার ওগুলার প্রয়োজন নেই তাই আমি আসিনি...বাই দ্যা ওয়ে...আপনি অভিনয় করছেন??(মেয়েটা)
--হুম।কিন্তু কার সাথে!(আমি)
--আমার সাথে..(মেয়েটা)
--কি, আপনার মতো একটা রমনির, কোন ছেলের সাথে সম্পর্ক নেই? (আমি)
--হুম...নেই বলেতো আপনার কাছে আসা??(মেয়েটা)
--আর কেনো আপনি এ কাজ করাবেন!!!(আমি)
--আসলে আমি আগে লেখা-পড়া শেষ করতে চাই,তারপরে বিয়ের কথা চিন্তা করবো।।(মেয়েটা)
--আর আমি আপনার সাথে অভিনয় করলেই তা সম্ভব হবে।।(আমি)
--হ্যা,(মেয়েটা)
"
--আচ্ছা আগে আমাদের পরিচয় দিয়ে নেই তাহলে গল্প পড়তেও সুবিধা হবে,আমি কে আর কি করি তা উপরের কথা গুলো থেকে বুঝতে পারছেন।।আর যে মেয়েটার সাথে অভিনয় করতে হবে,,, নাম নিধি??
''
আমি কোন দিন দেখিনি ভালোবাসার অভিনয় করলেও টাকা পাওয়া যায়।তাও আবার এতো সুন্দর মেয়েের সাথে...?যাক যেহেতু কাজটা পেয়েছি করে দেখি কোথায় গিয়ে শেষ হয়....??
--
--কি ব্যাপার কি ভাবছেন..(নিধি)
--তেমন কিছুই না?(আমি)
--আর শোনেন, আমাকে তুমি করে বলবেন।যদি বাসায় নিয়ে যাই তখন আমার সাথে সাবধানে অভিনয় করবেন।।কেনোনা বুঝতে পারলে সমস্যা আছে??(নিধি)
--ওকে??(আমি)
--এমন ভাবে কথা বলবেন, কেউ বুঝতে না পারে আমরা অভিনয় করছি।।(নিধি)
--বললাম তো,, ওকে।(আমি)
--ওই আপনি আমাকে ধমক দেন কেনো,,কাজ ঠিক ঠাক না হলে আমি আপনায় ধমক দিব??(নিধি)
--এখন আসি,কাল থেকে কাজে আসবেন??(নিধি)
--কোথায় আসবো।।(আমি)
--না,আপনাকে আসতে হবেনা' আমি নিজে এসে নিয়ে যাবো??(নিধি)
--ওকে..?(আমি)
*
জানিনা কোন মেয়ের পাল্লায় পরলাম,এতো বেশি কথা বলে একদম মাথা শেষ করে ফেলবে।।
আমি এমনিতেই বেশি কথা বলা পছন্দ করি না??
*-এই মেয়ে কি করে আমার খোজ পাইছে আল্লায় ভালো জানে।।।
--পরদিন সকাল বেলা কথা মতো রেডি হয়ে আছি,,কেনোনা নিধির সাথে যেতে হবে।।কিন্তু অনেক্ষন অপেক্ষা ধরে দাঁড়িয়ে আছি এখনো আসার নাম নেই??দুর আমি কেনো এতো কিছু ভাববো...আর না আসাই ভালো??
--অনেক দেরি হলো,,(পিছন থেকেই কথাটা বললো)
--ওকে।(আমি)
--কি ব্যাপরা আপনি এমন করেই যাবেন নাকি?(নিধি)
--তাহলে কি করবো..কেমন করে যাবো??(আমি)
--আপনাকে সব বলতে হবে নাকি।বুঝতেই পারছেন এই কাজ অন্য সব ক্ষেএে আলাদা,তাই একটু পরিপাটি হয়ে আসতেন।।(নিধি)
--মানে,,(আমি)
--মাথার জঙল গুলা কাঁটিয়ে আসতেন।।সমস্যা নেই এখন কাটলেও হবে।।(নিধি)
--কেনো চুল কি করলো আবার?(আমি)
--আচ্ছা আপনি কেমন বলুনতো?? আপনাকে যদি এমন ভাবেই নিয়ে বেড়াই তাহলে কেউ বলবে আমরা একে অপরকে ভালোবাসি।।(নিধি)
--কিন্তু আমরাতো অভিনয় করছি?(আমি)
--সে কথা আপনি আর আমি জানি আর কেউ জানে নাকি।।।যে বখাটে ছেলের মতো একটা সুন্দরি মেয়ের সাথে যাবেন!!(নিধি)
£
--আচ্ছা, আপনি বসে থাকেন আমি আসছি??(আমি)
--ওকে,(নিধি)
***
বুঝলাম না কিছুই আমাকে দিয়ে অভিনয় করাবে,না তার বয়ফ্রেন্ড বানাবে।।যে এতো পরি-পাটি হয়ে যাইতে হবে??
--কি ব্যাপার এতো সময় লাগে নাকি?? (নিধি)
--আমি কি জানি,, যে কাঁটছে তাকে গিয়ে বলেন।(আমি)
--একটা কথা মাথায় রাখবেন যতদিন আমি অভিনয় করতে বলবো ততদিন করবেন,, এর আগে পালাবেন না??(নিধি)
--আচ্ছা দেখা যাবে।(আমি)

No comments

Powered by Blogger.