Header Ads

Header ADS

এক তরফা ভালোবাসা


:- ওওইইই ফেসকি ??
:- চিল্লাস ক্যান কুত্তা .।
:- I love u
:- এটা বলার জন্য
ডাকছিলি?
:- হুম.।।
:- আবার তো যেতে পারি ?
:- ওই শুন
না ফেসকি ?
:- আবার কি হলো তোর ?
:- বল না তুই
আমাকে
ভালবাসিস.।
:- আমার বয়ে
গেছে তোর মত
গেহোভুত কে ভালবাসতে
..!!
:- সত্যি কি আমি
গেহোভুতের মত দেখতে ?
:- তা নয় তো কী??.
যা ভাগ ..সামনে থেকে
সরে দাড়া..!
নীলয় মন খারাপ করে
নীলাঞ্জনার
সামনে থেকে
সরে দাড়ালো ..আর
নীলাঞ্জনার চলে যাওয়া
দারিয়ে দেখতেছে..
নীলয় নীলাঞ্জনা
বেস্টফ্রেন্ড এখন নীলয়ের
কাছে নীলাঞ্জনা তার
চেয়ে ও বেশি হয়ে
দাড়াইছে
নীলয় নীলাঞ্জনাকে খুব
ভালোবাসে..তার জীবনেও
চেয়ে বেশি ..সেটা সে
নীলাঞ্জনাকে নানা ভাবে
বুঝাতে চেষ্টা করে কিন্তু
এই ফেসকি বুঝে ও না বুঝার
ভান করে ..
১দিন স্কুলে মাঠে
...নীলয়:
ওই ফেসকি??
নীলাঞ্জনা: কি!
নীলয়: ঐ দিকে
কি দেখিস?
নীলাঞ্জনা: আমার
বয়ফ্রেন্ড কে দেখছি!
নীলয়: দেখ,
ভালো হবেনা
কিন্তু!
নীলাঞ্জনা: না হোক!
নীলয়: এদিকে তাকা
না হয়
কিন্তু মাইর খাবি ফেসকি!
নীলাঞ্জনা: আমার বুঝি
হাত নেই?
নীলাঞ্জনা: কি তুই আমাকে
মারবি?
নীলাঞ্জনা: না,
তোকে আদর
করবো!
নীলয়: দেখ তুই কিন্তু আমার
সাথে ইয়ার্কি
মারছিস!
ছেলে: আমার বয়েই গেছে
তোর সাথে ইয়ার্কি
মারতে।ভাব ধরতে আর
জায়গা পাইলি না।তুই
আমার কি
লাগস, তুই কে তোর সাথে
আমি
ইয়ার্কি মারবো,যা
ভাগ!
নীলয়: সত্যিই তো,আমি চলে
গেলে তুই খুশি
হবি? [মন খারাপ করে]
নীলাঞ্জনা: হ্যা,সত্যি খুশি
হবো।
তুই চলে গেলে মন
ভরে দেখতে পারবো!
যাতো এখান থেকে।
আর
কোনদিন আমার সামনে
আসবি না..??
নীলয়: আমার উপস্থিতি যদি
তোর
কস্টের কারণ হয় ..।
কথা দিলাম .
আর কখনো তোর সামনে
আসবো..
দোস্ত ভালো থাকিস
[ কেঁদে কেঁদে ]
নীলয় আর এক মুহুর্তই ওখানে
থাকে নি..কেঁদে কেঁদে
চলে যাচ্ছে নীলয়...আর
ভাবতেছে নীলাঞ্জনা এটা
আমাকে বলতে পারলো না
পারারি কি আছে আমি ওর
কি হই.
যাকে এতো ভালবাসলাম
সে তো বুঝলে ও না
..নীলাঞ্জনা যদি আমাকে
ছাড়াই ভালো থাকে
তাহলে আমি পারবো না
কেন .?? আমার এতো কষ্ট
হচ্ছে কেন ?
এভাবে ১০দিন কেটে
গেলো
এই ১০দিনের মধ্যে নীলয়
একটি বারের জন্য
নীলাঞ্জনার সামনে আসে
নি ..হয়তো আসবেও না
..বেচারা অনেক কষ্ট পাইছে
নীলাঞ্জনা তার ফোনের
আশায় ফোনে কাছেই বসে
আছে কিন্তু ওই দিক থেকে আর
ফোন আসে না
অবশেষে নীলাঞ্জনাই ফোন
দিল নীলয়কে কিন্তু তার
ফোন অফ..।
নীলাঞ্জনার তো মন খারাপ
হয়ে গেলো আর নীলয়ের
কথা ভাবতে লাগলো..
নীলয়কে আজ খুব মিস করছে
নীলাঞ্জনা ..মনের পরছে
তার সাথে কাটনো
মুহুর্তগুলো ..নীলয় আমি
তোকে ছারতে পারব না
রে ..আমিও তোকে অনেক
ভালবাসি রে কুত্তা ..প্লীজ
ফিরে আয় ..নীলাঞ্জনার
অজানতে কেদে ফেলল
...নীলয়ের সাথে এমনটা
করা আমার উচিত
হয়নি...তাকে সরি বলতে
হবে ..এই বলে নীলাঞ্জনা
দৌড় দিল নীলয়ের বাসার
দিকে ..
গিয়ে নীলয় নীলয় নীলয়
বলে ডাকতে শুরু করল ..
হঠাৎ 1টা পিচ্ছি ছেলে
এসে
নীলাঞ্জনার হাতে ১টি
চিঠি ..দিয়ে বললো নীলয়
আর নাই আমাদের সবাইকে
ছেড়ে ভগবানের কাছে চলে
গেছে এই বলে পিচ্ছি
ছেলেটা চলে গেলে
পিচ্ছি ছেলেটার কথা
শুনেনীলাঞ্জনার মাথা উপর
আকাশ ভেঙে পরল ..তারপর সে
চিঠি টা খুলে পরতে শুরু করল
চিঠি তার মধ্যে লেখা
ছিল ..
ওই ফেসকি
একদম কাদবি না ...
তুই বলেছিলি না আমি
যেনো তোর সামনে না
আসি
দেখলি তো একটি বারে
জন্যই
তোর সামনে আসিনি ..
তোকে আমি সত্যি খুব
ভালোবাসি রে ..!
আমি তোর ভালো চাই
.......তাই তো তোর পথের
কাটা হয়ে থাকতে চাইনি
তুই ভালো থাকিস..
চিঠিটি পরা মাত্রই
নীলাঞ্জনা
চিৎকার করে কাদতে শুরু করল
আর বলতে শুরু করল .
ওই কুত্তা একটি বারের
জন্যেই আমাকে বুঝলি না
..আমি ও তোকে খুব
ভালবাসি রে .প্লীজ নীলয়
ফিরে আয় ..চিৎকার করে
কাদতেছে আর বলতেছে প্লীজ
নীলয় ফিরে আয় ..

No comments

Powered by Blogger.